• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

নতুন কমিটির বিরুদ্ধে মাঠে ছাত্রলীগ

  বাসাইল প্রতিনিধি, টাঙ্গাইল ০৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৩

লাঠিচার্জ
ছাত্রলীগের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের বাসাইল উপজেলা ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটিকে কেন্দ্র করে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করে উপজেলা ছাত্রলীগের একাংশ। এ সময় আইনশৃঙ্খলার অবনতি ঠেকাতে পুলিশ বিক্ষোভ কারীদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।  

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে বাসাইল বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছে বলে দাবি বিক্ষোভকারীদের।  

জানা যায়, কামরান খান বিপুলকে আহ্বায়ক ও রুবেল তালুকদারসহ ৬ জনকে যুগ্ম আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। বুধবার সকালে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল ও যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল এবং রাশেদুল হাসান জনি স্বাক্ষরিত এই কমিটি আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেন। 

বিক্ষোভকারী ছাত্রলীগ কর্মীরা জানায়, বর্তমান এমপি অনুপম শাহজাহান জয় গ্রুপের ছাত্রলীগের সকল কর্মীদের বাদ দিয়ে সম্পূর্ণ একতরফা বিতর্কিত একটি পকেট কমিটি অনুমোদন দিয়েছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে এ বিতর্কিত কমিটি স্থগিত করে উপজেলা ছাত্রলীগের প্রকৃত নেতাকর্মীদের সমন্বয়ে একটি গ্রহণযোগ্য কমিটি প্রদানের জন্য জোর দাবি জানাচ্ছি।

বাসাইল এমদাদ হামিদা ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মোরাদ হোসেন জানান, ‘বিবাহিত ও যারা ছাত্র নয় তাদের নিয়ে এই কমিটি অনুমোদন করা হয়েছে। আমরা এই কমিটির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এ ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছে।’

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ এসএম তুহিন জানান, ছাত্রলীগের একাংশ রাস্তা অবরোধের চেষ্টা করলে যানবাহন চলাচল ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড