• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রীর নির্দেশে পদ নিয়ে ফিরলেন জাহেদুল আলম

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৮, ২০:২৭
খাগড়াছড়ি
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতাকর্মীদের নিয়ে পুষ্পমাল্য অর্পণ

দীর্ঘ প্রতীক্ষা আর টানাপোড়েনের পর নেত্রীর ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ নিয়ে নৌকার বিজয়ে ফিরলেন জাহেদুল আলম। সোমবার দুপুরে ঢাকা থেকে ফিরলে পর্যটন মোটেলস্থ চেঙ্গীব্রীজ এলাকায় দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকরা ফুল দিয়ে বরণ করেন নেতাকে।

পরে শতাধিক মোটরসাইকেল ও বিশাল গাড়িবহর নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পুনরায় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে আনন্দ র‌্যালি নিয়ে শহরের টাউন হলস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন তিনি। এ সময় দেশের জন্য আত্মত্যাগীদের শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

টাউন হলে সংক্ষিপ্ত বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম বলেন, নেত্রী ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নির্দেশে পদ ফিরে পেয়ে নৌকার বিজয়ে কাজ করার আহ্বান জানান সকলকে। এ সময় দলীয় নেতাকর্মীর সহায়তা কামনা করে শীঘ্রই খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সাথে বৈঠকের মাধ্যমে চলমান দূরত্বের সমাধান হবে বলে তিনি জানান।

আর কোনো দ্বিমত নয়, ঐক্যবদ্ধ প্রচেষ্টায় খাগড়াছড়ি আসন নেত্রীকে উপহার দিতে সকলকে ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাইতে হবে। আর কোনো অভিমান না করে নেত্রীকে নৌকা উপহার দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দেন তিনি।

এতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আহম্মদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, শ্রমিকলীগের আহ্বায়ক নুরনবীসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দলীয় কার্যালয়ে বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা প্রিয় নেতাকে ফুল দিয়ে বরণ করে নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড