• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫

  গাজীপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৮, ১৬:২৬
গাজীপুর
ছবি : সংগৃহীত

গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার ঢাকা-কাপাসিয়া সড়কের হালডোবা নামক স্থানে বাস-লেগুনা সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ৮ থেকে ১০ জন।

সদর থানার এসআই মো. শহীদুল ইসলাম জানান, সোমবার সকালে হালডোবা এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট মুন্সীগঞ্জের গজারিয়াথানার লক্ষীপুর এলাকার মো. মিজানুর রহমান (৫০) ও রাতুল (১৮) সিরাজগঞ্জ তারাস উপজেলার গুলতা বাজার এলাকার নাজিমুদ্দিন (৫৮)ও আব্দুস সামাদ (৬২)নামেএক তরুণ। হতাহতরা সবাই লেগুনার যাত্রী।

এসআই শহীদুল বলেন, রাজেন্দ্রপুর ক্যান্টমেন্ট এলাকা থেকে বাসটি গাজীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় যাচ্ছিল। পথে বিপরীতমুখী লেগুনার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।

এ দুর্ঘটনায় আরও অন্তত আটজন আহত হলে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান। তাদের মধ্যে কয়েকজনকে পাঠানো হয়েছে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে।

হাসপাতালের চিকিৎসক প্রণয়ভূষণ দাস বলেন, দুর্ঘটনাস্থল থেকে আহত ছয়জনকে তাদের হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজন মারা গেছেন। আর দুলাল (৪৫) নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে। এছাড়া খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদসহ (২৮) চারজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড