• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহানবীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক আটক

  চাঁদপুর প্রতিনিধি

২২ নভেম্বর ২০১৮, ১৯:৫০
আটক
শিক্ষক জয়দান তনঞ্জকে আটক করেছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

চাঁদপুরে মহানবী হযরত মোহাম্মাদ (স.)’কে নিয়ে কটূক্তি করায় বিক্ষোভের মুখে জয়দান তনঞ্জ নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে অভিযুক্ত ওই শিক্ষককে আটক করা হয়। আটক জয়দান চাঁদপুর মেরিন অ্যাকাডেমির শিক্ষক।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী (স.)’কে নিয়ে কটূক্তি করে একটি স্ট্যাটাস দেন ওই শিক্ষক। পরে তার গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাঁদপুর-রায়পুর সড়কে অবরোধ করে শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে ওই শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করে।

অ্যাকাডেমির অধ্যক্ষ মোহাম্মদ আকরাম আলী বলেন, ‘নবীজীকে নিয়ে কটূক্তি জঘন্যতম অপরাধ। আমরা শিক্ষার্থীদের অভিযোগ গ্রহণ করেছি। ঘটনাটি তদন্ত করে শিক্ষক জয়দানের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।’

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম খলিল বলেন, ‘শিক্ষার্থীদের অভিযোগ শুনোছি। এ সংক্রান্ত তথ্য সংগ্রহ করেছি। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড