• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

  অধিকার ডেস্ক

২১ নভেম্বর ২০১৮, ১৩:০৯
আত্মহত্যা
ছবি : প্রতীকী

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় স্বামীর সঙ্গে টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে দেড় বছরের শিশু সন্তানের মুখে বিষ ঢেলে হত্যার পর আত্মহত্যা করেছেন মা খালেদা (১৯)।

মঙ্গলবার (২০ নভেম্বর) দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খালেদা ও তার দেড় বছরের ছেলে আবু সাঈদ আবু বকরের স্ত্রী ও সন্তান। এ ঘটনায় খালেদার মা বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঘটনার আগের দিন সোমবার (১৯ নভেম্বর) রাতে ইসমাইলের বাড়িতে স্বামীর সঙ্গে টাকা নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে অভিমান করে ছেলের মুখে বিষ দিয়ে হত্যার পর আত্মহত্যা করেন খালেদা।

পরদিন সকালে পুলিশকে খবর দেওয়া হলে ঘরের দরজা ভেঙে মা-ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

দাউদকান্দি মডেল থানার এসআই মাসুদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে ছেলেকে বিষ দিয়ে হত্যার পর সেই বিষপান করে মা আত্মহত্যা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড