• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নালিশের অপরাধে স্কুলছাত্রীকে ধর্ষণ

  অধিকার ডেস্ক

২৩ মে ২০১৮, ০৯:৪৬

সোমবার ঝালকাঠিতে স্কুল থেকে ফেরার পথে বাগানে তুলে নিয়ে ধর্ষণের শিকার হয় নবম শ্রেণির এক ছাত্রী (১৪)। লম্পট ধর্ষক ফাহাদ সিকদার স্কুল থেকে ফেরার পথে ওই ছাত্রীকে শুধু শুধু বিরক্ত করত। আর এই কথা তার বাবাকে বলায় ধর্ষণের শিকার হয় ওই ছাত্রী।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বখাটে ফাহাদ সিকদারের নামে এ মামলা করেন। জেলার ছত্রকান্দা গ্রামের হান্নান সিকদার হানুর ছেলে ফাহাদ সিকদার (২১)।

সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবম শ্রেণির এক ছাত্রীকে ছয় মাস ধরে বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্যক্ত করতো ফাহাদ সিকদার। বিষয়টি নিয়ে ওই ছাত্রীর বাবা ফাহাদের বাবার কাছে অভিযোগ করেন বলে জানিয়েছেন পুলিশ।

গত ১৭ মে দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে জোর করে ওই ছাত্রীকে তুলে নিয়ে পাশের একটি বাগানে ধর্ষণ করে লম্পট ফাহাদ। এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলারও হুমকি দেয়া হয় ওই ছাত্রীকে।

পরে মেয়েটি বাসায় গিয়ে তার পরিবারকে ধর্ষণের ঘটনা জানায়। নির্যাতিত ওই ছাত্রীর বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ঘটনা জানালেও কোনো সুরহা না পেয়ে থানায় মামলা করেন।

মামলার রাতেই ফাহাদের বাড়িতে অভিযান চালানো হয়। ঘটনার পর থেকে আত্মগোপন করায় তাকে বাড়িতে পাওয়া যায়নি বলে জানিয়েছেন, ঝালকাঠি থানার উপপরিদর্শক।

স্থানীয়দের কাছে থেকে জানা যায়, মেয়েটির কোন দোষ ছিল না। ধর্ষক ফাহাদ প্রতিদিন মেয়েটিকে রাস্তায় উত্যক্ত করত। মেয়েটি কিছু না বলায় তাকে অনেক নোংরা কথা বলত ফাহাদ। মাঝে মাঝে মেয়েটি রাস্তায় কান্না করে দিত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড