• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী লিয়াকত যুবলীগ নেতা ছিলেন!

  রাজশাহী প্রতিনিধি

২২ মে ২০১৮, ১৫:৪৯
নিহত মাদক ব্যবসায়ী লিয়াকত আলী মন্ডল

রাজশাহীর পুঠিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী লিয়াকত আলী মন্ডল যুবলীগ নেতা ছিল। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ক্ষুদ্র জামিড়া গ্রামে বন্দুকযুদ্ধে সে নিহত হয়।

নিহত মাদক ব্যবসায়ী লিয়াকত আলী (৪৫) উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রাম গ্রামের মুক্তিযোদ্ধা জাক্কার আলী মন্ডলের ছেলে। লিয়াকত বানেশ্বর ইউপির ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। মাদকদব্য আইনে ৮টি মামলা ছিল তার নামে। এর আগে তিনি একাধিকবার গ্রেফতার হয়েছেন।

লিয়াকতের বড় ভাই জেবুর মন্ডল বলেন, লিয়াকত এক সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল। প্রায় ২ বছর ধরে সে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে গরুর খামার করেছে। এখন সে সফল গরুর খামার ব্যবসায়ী। তিনি বলেন, চলতি বছরের জানুয়ারিতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা লিয়াকতকে ধরে নিয়ে গিয়ে নির্যাতন করে হাত ভেঙ্গে দেয়। সে সময় লিয়াকত আলী রাষ্ট্রবিরোধী কোনো কর্মকান্ডে জড়িত ছিলেন না বলে প্রত্যায়নপত্র দেন পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি। এরপর আইনশৃংখলা বাহিনির সদস্যরা তাকে ছেড়ে দেয়।

জেবুর মন্ডল আরও বলেন, রোববার দুপুরের আগে কয়েকজন তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে লিয়াকত আর বাড়ি ফিরেনি। রাতে তারা খবর পান লিয়াকত বন্দুকযুদ্ধে মারা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পুঠিয়ার বেলপুকুরে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এতে মাদক ব্যবসায়ী লিয়াকত আলী নিহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি ও ৮২৩ পিস ইয়াবা পাওয়া যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড