• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অর্থ-আত্মসাতের অভিযোগ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ মে ২০১৮, ১৪:০৬
অভিযুক্ত সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগ সভাপতি শহিদুল ইসলাম সেলিম

সরকার বিনা খরচে বিদ্যুত দেয়ার ঘোষণা দিলেও সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে ঘুড়কা ইউপির বাসুদেবকোল উত্তর পাড়া গ্রামে বিদ্যুত সংযোগ দেয়ার নামে নিরীহ গ্রামবাসীর কাছ থেকে ছয় লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। টাকা নেয়ার তিন বছর পরও বিদ্যুৎ সংযোগ না দেয়ায় গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

ভুক্তভোগী সেলিম রেজা, জলিল মন্ডল, খোকন প্রামানিক ও সাদেক আলীসহ অনেকে জানান, প্রায় তিন বছর আগে বিদ্যুত সংযোগ দেয়ার কথা বলে ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম সেলিম মিটার প্রতি ১০ হাজার টাকা করে উত্তোলণ করেছে। কিন্তু তিন বছর পেরিয়ে গেলেও বিদ্যুত সংযোগ দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় সংসদ সদস্যসহ পল্লী বিদ্যুত সমিতিতে অভিযোগ দেয়া হয়েছে।

ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম সেলিম বাসুদেবকোল এলাকার প্রায় ৬০জন গ্রাহকের কাছ থেকে কয়েক লক্ষাধিক টাকা উত্তোলণ করেছে। ভুক্তভোগীরা বিভিন্ন সময় ইউনিয়ন পরিষদের অভিযোগ দিয়েছে। বারবার তাকে টাকা ফেরত দেয়ার জন্য বলা হলেও কর্ণপাত করছে না।

সংসদ সদস্য গাজী ম.ম.আমজাদ হোসেন মিলন জানান, জননেত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিনামুল্যে বিদ্যুৎ দিচ্ছে। সেখানে গ্রাহকদের কাছ থেকে ছাত্রলীগ নেতা টাকা উত্তোলণ করেছে। গ্রামবাসীর অভিযোগের পরই তদন্তুপুর্বক ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়া হয়েছে। তদন্তে টাকা নেয়ার বিষয়টি প্রমান হলে গ্রাহকদের টাকা ফেরতে ব্যবস্থা গ্রহন করা হবে।

রায়গঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম আলহাজ্ব শামীম খান জানান, গ্রাহকদের অভিযোগ পাবার পরই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের শেষে ব্যবস্থাগ্রহনের পাশাপাশি বিদ্যুৎ সংযোগ প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড