• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাশকতা প্রতিরোধে কালিহাতী থানা পুলিশের মহড়া

  কালিহাতী প্রতিনিধি, টাঙ্গাইল

১৭ নভেম্বর ২০১৮, ১৭:৩৬
টাঙ্গাইল
কালিহাতী থানা পুলিশের বিশেষ মহড়া

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোন ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিভিন্ন স্থানে কালিহাতী থানা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) মাসুদুর রহমান মনিরের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল নিয়ে উক্ত বিশেষ মহড়া দেয় থানা পুলিশ ।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুচক্রীমহল নাশকতা করতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে নাশকতা প্রতিরোধে কালিহাতী থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। সার্বিক আইন শৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে থানা পুলিশ।

তিনি আরও বলেন, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে। বিশৃঙ্খলাকারী যে কেউ হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হস্তে দমন করা হবে। যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে কালিহাতী থানা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড