• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ ২ নৌ ডাকাত আটক

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৭ নভেম্বর ২০১৮, ১৭:০১
ডাকাত সদস্য
অস্ত্রসহ আটক ডাকাত সদস্য (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ ২ নৌ ডাকাতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। শনিবার (১৭ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার বাহুকা যমুনার তীরবর্তী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়নের ছালাল গ্রামের ফজল মিয়ার ছেলে কাওসার মিয়া (৩২) ও সদর উপজেলার বাহুকা গ্রামের মৃত জয়নাল মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (৪০)।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইন-চার্জ (ওসি) মোজাহারুল ইসলাম জানান, শনিবার ভোর রাতে একদল নৌ-ডাকাত বাহুকা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ২ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে যমুনা নদী তীরবর্তী এলাকায় ডাকাতি সংঘটিত করে আসছিল। তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড