• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের চারটি আসনে আ. লীগের ৫৯ মনোনয়নপত্র সংগ্রহ

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৬ নভেম্বর ২০১৮, ১২:২১
কুড়িগ্রাম দৈনিক অধিকার

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুড়িগ্রামের চারটি সংসদীয় আসনে থেকে ৫৯ জন আওয়ামী লীগ নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে,মনোনয়ন সংগ্রহকারীদের অনেককেই এলাকাবাসী চেনেন না।

এবার, কুড়িগ্রাম-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১০ জন, কুড়িগ্রাম-২ আসন থেকে ১০ জন, কুড়িগ্রাম-৩ আসন থেকে ৯ জন এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে ৩০ জন।

কুড়িগ্রাম-১ আসন থেকে ১০জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হচ্ছে, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের বাবা ও ভুরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, ডা. উজ্জ্বল, মাজহারুল ইসলাম, গোলাম হোসেন ও লাভলী বেগম। সাবেক উপজেলা চেয়ারম্যান আছলাম সওদাগর, শিল্পপতি গোলাম মোস্তফা, মোজাম্মেল হক প্রধান, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি।

কুড়িগ্রাম-২ আসন থেকে যে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হচ্ছে,জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু,মেজর জেনারেল (অব.) আ ম সা আ আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সাবেক রাকসু নেতা অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, ঢাকা পঙ্গু হাসপাতালের সাবেক পরিচালক ডা. হামিদুল হক খন্দকার, জেলা পরিষদ সদস্য মাহবুবা আক্তার লাভলী, শাহানা পারভীন,জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, এবং জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান।

কুড়িগ্রাম-৩ আসন থেকে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সভাপতি হাবিবুল হক সরকার ওরফে ফুলু সরকার, উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী, সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, উলিপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক এমএ মতিন,ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুর রহিম ভুঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু,কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আতাউর রহমান বিপ্লব,জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ আহসান হাবীব রানা, মনোনয়নপত্র নিয়েছেন।

সর্বাধিক মনোনয়ন সংগ্রহ কুড়িগ্রাম-৪ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জাকির হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, চিলমারী উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীর বিক্রম, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম,রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিনু, হাইকোর্টের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান শালু, অ্যাডভোকেট আতা, ফজলুল হক, আবু হোরায়রা, আব্দুর রহিম,জেলা যুব মহিলা লীগের সভাপতি মারশাদ আক্তার খুকী, মুরাদ লতিফ, বিপ্লব হাসান পলাশ, অ্যাডভোকেট মাছুম ইকবাল, সাইফুল ইসলাম, শিল্পী বেগম, সাইদুর রহমান সোহেল, আজিম মাস্টার, নুরুজ্জামান আজাদ, আব্দুল খালেকসহ ৩০জন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ৩০০ আসনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য শুক্রবার থেকে ত্রিশ হাজার টাকা মূল্য নির্ধারন করে দলের মনোনয়ন ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়। গত সোমবার পর্যন্ত চার হাজারেরও অধিক মনোনয়ন ফরম বিক্রি করে দলটি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড