• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁও-৩: মনোনয়ন দৌড়ে এগিয়ে যারা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৮, ১৮:৪২
মনোনয়ন
ঠাকুরগাঁও-৩ আসনে মনোনয়ন প্রত্যাশীরা (ছবি : সংগৃহীত)

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও- ৩ আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আ. লীগের ৯ নেতা। পিছিয়ে নেই বিএনপির প্রার্থীরাও। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী এ আসনটি পীরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং রানীশংকৈল উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। এতে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৩৫ হাজার ৩১৫ জন।

ঠাকুরগাঁও-৩ আসনে সব দল মিলে এ পর্যন্ত ১৯টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে আ.লীগের ৯টি, বিএনপির ৪টি, জাতীয় পার্টির ১, ওয়ার্কাস পার্টির ১টি, জাসদের ১টি, সিপিবির ১টি, ইসলামী আন্দোলনের ১টি ও স্বতন্ত্র থেকে ১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

আ.লীগ থেকে মনোনয়ন নিলেন যারা: পীরগঞ্জ উপজেলার সভাপতি ও জেলা আ. লীগের সহসভাপতি সাবেক সাংসদ ইমদাদুল হক, তার ছেলে ইফতেখারুল ইসলাম ধ্রুব, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক আক্তারুল ইসলাম, পীরগঞ্জ উপজেলার বাসিন্দা ও কেন্দ্রীয় আ. লীগের ত্রাণ উপ-কমিটির সদস্য ডা. আনোয়ার চৌধুরী, রানীশংকৈল উপজেলা আ. লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, সংরক্ষিত ৩০১ আসনের সাংসদ ও জেলা আ. লীগের সহসভাপতি ও রানীশংকৈল উপজেলা মহিলা আ. লীগের সভাপতি সেলিনা জাহান লিটা, বঙ্গবন্ধু জয়বাংলা লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক অধ্যক্ষ সুজাউল করিম, তাতীলীগ নেতা রবিউল ইসলাম রবি, আ. লীগ নেতা মামুনুর রশিদ এলবাট।

বিএনপি থেকে মনোনয়ন নিলেন যারা: পীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি জাহিদুর রহমান জাহিদ, সহসভাপতি জামান চৌধুরী, ঠাকুরগাঁও জেলা বিএনপির সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ ও রানীশংকৈল উপজেলার বাসিন্দা ঢাকা উত্তর মহানগরের সাবেক সভাপতি কামাল আনোয়ার আহম্মেদ।

জাপা ওয়ার্কাসসহ অন্যান্যদলের মনোনয়ন নিলেন যারা: পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ হাফিজ উদ্দীন আহম্মেদ, ঠাকুরগাঁও জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ও বর্তমান ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ ইয়াসিন আলী।

এছাড়াও অন্যান্য দলের মধ্যে জাসদ (ইনু) আব্দুল বারেক, সিপিবি প্রভাত সমির, ইসলামী আন্দোলনের নাজিম উদ্দীন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে পীরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ গোপাল চন্দ্রের দাড়ানোর সম্ভাবনা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড