• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রভাবশালীর ধর্ষণের শিকার অতঃপর অন্তঃসত্ত্বা

  উল্লাপাড়া প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৫ নভেম্বর ২০১৮, ১৭:২১
ধর্ষণ
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় প্রভাবশালী প্রতিবেশীর ধর্ষণের ফলে পিতৃহীন পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১২) ৫ মাসের অন্ত:সত্তা হয়েছে। ঘটনাটি থানার চকচৌবিলা গ্রামে ঘটেছে। বিষয়টি প্রকাশের পর থেকে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, কয়েক বছর আগে ৩ টি কন্যা সন্তান রেখে মারা যান কিশোরীর বাবা। মায়ের দিন মজুরি দিয়ে চলে তাদের সংসার। স্থানীয় একটি মাদরাসায় পঞ্চম শ্রেণিতে পড়া লেখা করে সে। মাদ্রাসা ক্লাস শেষে বাড়িতে একা থাকতো ওই কিশোরী। এ সুযোগে ৭-৮ মাস আগে পাশের বাড়ির চান আলীর শিক্ষিত লম্পট ছেলে আকরাম হোসেন ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করে। বিষয়টি প্রকাশ করতে চাইলে বিয়ের প্রলোভন দেওয়া হয়। এর পরেও অনেকবার ধর্ষণ করা হয় ওই কিশোরীকে। ফলে এখন সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। ঘটনাটি প্রকাশ হওয়ার পর থেকেই পলাতক রয়েছে লম্পট আকরাম হোসেন। কিশোরীর পরিবারকে ভয়ভীতিসহ অর্থের প্রলোভন দেখানো হচ্ছে। গর্ভের সন্তান নষ্ট করার জন্যও চাপ দেওয়া হচ্ছে। পিতৃ পরিচয়ের দাবিতে সমাজের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে কিশোরীর পরিবার।

সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান সরকার কিশোরীর অন্ত:সত্ত্বার বিষয়টি নিশ্চিত করেছেন।

সলঙ্গা থানার ওসি জেড জেড মো. তাজুল হুদার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ হলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড