• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে সংবাদ সম্মেলন করে বিএনপির শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৮, ১৪:৫৪
পদত্যাগ করলেন বিএনপির শতাধিক নেতাকর্মী
সংবাদ সম্মেলন করে পদত্যাগ করলেন বিএনপির শতাধিক নেতাকর্মী ( ছবি : দৈনিক অধিকার )

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়ার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির অভিযোগ এনে সুনামগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপি কমিটি থেকে শতাধিক নেতাকর্মী পদত্যাগ করেছেন।

সোমবার (১২ নভেম্বর) সকালে একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকেরের হাতে তারা পদত্যাগপত্র তুলে দেন।

লিখিত বক্তব্য বিএনপি নেতা অ্যাডভোকেট আমিরুল ইসলাম বলেন, গত ২৫ অক্টোবর সুনামগঞ্জ সদর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। উপজেলা কমিটিতে আকবর আলীকে সভাপতি ও সেলিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়।

অভিযোগ করা হয়, কমিটি গঠনের ক্ষেত্রে তৃণমূলের কোনো মতামত নেওয়া হয়নি। তৃণমূলের গ্রহণযোগ্যতা না পাওয়ায় গত ৫ নভেম্বর তাদের স্বপদে বহাল রেখে আবারও কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনের ক্ষেত্রে দলীয় গঠনতন্ত্র ও গণতন্ত্র কোনো কিছুই অনুসরণ করা হয়নি বলেও উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে পদত্যাগকারীদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা বিএনপির সহসভাপতি মো. আব্দুল হাই, সহসভাপতি ও গৌরারং ইউপি চেয়ারম্যান মো. ফুল মিয়া, সহসভাপতি ও লক্ষণ শ্রী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওদুদ, পৌর বিএনপির সদস্য অ্যাড. আমিরুল ইসলাম, সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক মো. সিরাজুল ইসলামসহ আরও অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড