• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লার ১১টি আসনে আ.লীগের মনোনয়ন কিনেছেন ৩৭ প্রার্থী

  মো. মানোয়ার হোসেন, কুমিল্লা

১১ নভেম্বর ২০১৮, ১০:০৭
কুমিল্লা
মনোনয়ন ক্রয় করছেন রেলমন্ত্রী মুজিবুল হক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্বিতীয় দিনের মতো কুমিল্লার ১১টি আসন থেকে আওয়ামী লীগের ৩৭ জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী তাদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ৯ নভেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রতিটি ফরম ৩০ হাজার টাকা করে বিক্রি করছে দলটি।

কুমিল্লার প্রায় প্রতিটি আসনেই একাধিক প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করছেন। শুক্রবার ও শনিবার উৎসবমুখর পরিবেশে ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচন পরিচালনা অফিস থেকে কুমিল্লার এসব প্রার্থী ও তাদের সমর্থকরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) থেকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল সরকার, উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রফেসর আব্দুল মান্নান জয়, বর্তমান সংসদ মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য ব্যারিস্টার নাঈম হাসান, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল আলম।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) থেকে হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, উত্তর জেলার সহসভাপতি সেলিনা আহমেদ মেরী, আওয়াী লীগ নেতা এনামুল হক ইমন, পারভেজ হোসেন সরকার।

কুমিল্লা-৩ (মুরাদনগর) থেকে উত্তর জেলার সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর আলম সরকার, বর্তমান এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, উত্তর জেলার সহসভাপতি রুহুল আমিন সরকার, উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) থেকে উত্তর জেলা সহসভাপতি এ বি এম গোলাম মোস্তফা, অধ্যক্ষ হুমায়ন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, বর্তমান এমপি রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম মুন্সী, আবুল কালাম আজাদ।

কুমিল্লা-৫ (বুড়িচং -ব্রাহ্মনপাড়া) বর্তমান এমপি আব্দুল মতিন খসরু, দ. জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, আব্দুস সালাম বেগ, মোহাম্মদ আলী চৌধুরী।

কুমিল্লা-৬ (সদর) থেকে বর্তমান এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, আলহাজ ওমর ফারুক, মাসুদ পারভেজ ইমরান খান।

কুমিল্লা-৭ (চান্দিনা) থেকে উত্তর জেলা সহসভাপতি ও বর্তমান এমপি অধ্যাপক আলী আশ্রাফ, প্রাণ গোপাল দত্ত।

কুমিল্লা-৮ (বরুড়া) থেকে দ. জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এ এস এম কামরুল ইসলাম, দ. জেলার সহসভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল, এনামুল হক মিয়াজী।

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) বর্তমান এমপি তাজুল ইসলাম, দেলোয়ার হোসেন ফারুক ও লায়ন নুরুন্নবী কামাল।

কুমিল্লা-১০ (সদর দক্ষিণ -নাঙ্গলকোট-লালমাই) দ. জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল।

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) দ. জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড