• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে গলাকেটে কলেজছাত্রীকে হত্যা

  শহিদ রুবেল, কক্সবাজার

১০ নভেম্বর ২০১৮, ২১:০৫
কক্সবাজার
নিহত কলেজ ছাত্রী শারমিন আক্তার

কক্সবাজারের উখিয়ায় এক কলেজ ছাত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্ত। ১০ নভেম্বর (শনিবার) বিকালে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পূর্ব পাইন্যাশিয়া নতুন চরপাড়া গ্রামে নৃশংস হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত কলেজ ছাত্রীর নাম শারমিন আক্তার। তার পিতার নাম আবু তাহের। সে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

পিতৃহারা শারমিনের মা জাহানারা বেগমের অনুপস্থিতিতে কলেজ থেকে ফেরার পরপরই শারমিনের প্রেমিক কক্সবাজার পিটি স্কুল এলাকার মো. করিমের ছেলে নুরুল কবির (২৮) হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করছেন নিহত শারমিনের মামা জাফর আলমসহ প্রত্যক্ষদর্শীরা।

নিহত কলেজ ছাত্রী শারমিনের প্রেমিক কক্সবাজারের বাসিন্দা হলেও বোনের শ্বশুরবাড়ির পাশে শারমিনের বাড়ি হওয়ায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীদের মতে বলেন, শারমিন কলেজ থেকে বাড়ি ফেরার সময়ও প্রেমিকসহ একসাথে বাড়ি ফিরতে দেখলেও খানেক পর প্রেমিককে একা বেরিয়ে যেতে দেখেছে। মা বাড়ি ফিরে দেখতে পায় মেয়ের গলাকাটা নিথর দেহ পড়ে আছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কলেজ ছাত্রী হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড