• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

ফের যান চলাচল শুরু বঙ্গবন্ধু সেতুতে

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ১২:১৬

যান চলাচল শুরু
বঙ্গবন্ধু সেতুতে পরিবহন শ্রমিকদের সড়ক অবরোধের পর ফের যান চলাচল শুরু করছে ( ছবি : সংগৃহীত )

পুলিশকে চাঁদা না দেয়ায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার গোলচত্বর এলাকায় বগুড়াগামী বকুল নামে এক ট্রাকচালককে মারধরের অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে শনিবার (১০ নভেম্বর) সকাল সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেন পরিবহন শ্রমিকরা। পরে প্রশাসনের হস্তক্ষেপে সকাল সোয়া ১০টার দিকে ফের যান চলাচল শুরু হয়েছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম ওই ট্রাকচালককে মারধর করলে অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে রাখে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেতু এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চালকদের অভিযোগ, ট্রাক আটকে তল্লাশির নামে মোটা অঙ্কের টাকা দাবি করেন এসআই নুর আলম। এ সময় তাকে চাঁদা না দেয়ায় চালককে বেধড়ক মারধর করা হয়। এতে ওই চালকের চোখে মারাত্মকভাবে জখম হয়েছে। 

এ বিষয় সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, সকালের দিকে সেতুপূর্ব গোলচত্বরে পুলিশ তল্লাশি করছিল। এ সময় একটি ট্রাকের চালকের সঙ্গে তর্কাতর্কি হয়। এর পরই চালকরা সড়ক অবরোধ করে রাখে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড