• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ৭টি আসনে ১১ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ 

  কুমিল্লা প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৮, ১০:০৯
মনোনয়নপত্র সংগ্রহ
কুমিল্লায় মনোনয়নপত্র সংগ্রহকারীদের একাংশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লায় ৭টি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১১ জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী। শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে রয়েছে, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন তাঁর ব্যক্তিগত সহকারী রতন কুমার সিংহ, সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার সমর্থকরা, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি মো. ওমর ফারুক ও এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান।

এদিকে, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি আবদুল মতিন খসরু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মনোনয়ন সংগ্রহ করেন।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেন সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পীকার অধ্যাপক আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত। কুমিল্লা-৮ (বরুড়া) আসন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল হক।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিমা আহমেদ মেরী। একই দিনে কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগ নেতা রোশন আলী মাস্টার।

জানা যায়, আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম এবার ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড