• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

মারা গেছেন রথীশ হত্যা মামলার প্রধান আসামি কামরুল 

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ০৯:৩৫

রথীশ চন্দ্র ভৌমিক
রথীশ চন্দ্র ভৌমিকের সাথে হত্যা মামলার অন্যতম আসামি তার স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা ও কামরুল ইসলাম ( ছবি : সংগৃহীত )

রংপুরে বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিক হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলাম মারা গেছেন কারাগারে। রবিবার (১০ নভেম্বর) ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর কারাগারের জেলার আমজাদ হোসেন ডন। তিনি জানান, কামরুল ডায়াবেটিস ও হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। এক সপ্তাহ ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি।

তিনি আরও জানান, শুক্রবার (নভেম্বর) রাতে অসুস্থতা বাড়লে পরে ভোর ৫টা ২০ মিনিটে তাকে কারাগার থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে সাড়ে ৫টার দিকে মারা যান কামরুল।

উল্লেখ্য, নগরীর তাজহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন কামরুল ইসলাম ও রথীশ চন্দ্র ভেীমিকের স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা। দীপা ও কামরুল দু’জনেই রথীশ হত্যা মামলার আসামি এবং আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড