• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

মরা শিয়াল গাছে ঝুলছে, কামড়ে আহত ৪ 

  গাইবান্ধা প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ২১:৫০

শিয়াল
শিয়ালকে পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দিয়েছে গ্রামবাসী (ছবি : দৈনিক অধিকার)

কামড়ে আহত করায় একটি শিয়ালকে পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দিয়েছে গ্রামবাসী। শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়ন সমসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিয়ালের কামড়ে আহত হয়েছে চারজন। তারা হলেন- বাতেন মিয়া (৩৮), শান্তি (১৩), এনামুল (২০) ও মিলন (১৫)। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়রা জানান, বাতেন মিয়া ঘটনার দিন দুপুরে বাড়ির পাশে ধানক্ষেত দেখতে গেলে হঠাৎ করে লুকিয়ে থাকা শিয়াল দৌড়ে এসে তার ওপর আক্রমণ করে। তার মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধারে ছুটে এলে শিয়াল তাদেরকেও কামড় দেয়। পরে গ্রামবাসী ধাওয়া করে শিয়ালটিকে মেরে ফেলে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাশেদ আলম জানান, শিয়ালের কামড়ে আক্রান্ত হয়ে ৪ জন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে। তাদের মধ্যে বাতেনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড