• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

সিলেট-২ আসনের মনোনয়ন কিনলেন সাবেক এমপি শফিকুর রহমান

  রাফিদ, সিলেট ০৯ নভেম্বর ২০১৮, ১৮:১৮

সিলেট
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে আওয়ামী লীগ। শুক্রবার দলটির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনে আটটি বুথ থেকে আট বিভাগের প্রার্থীরা ফরম সংগ্রহ করছেন। 

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় তার সাথে সিলেটের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দুপুরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের কাছ থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। 

দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনটিতে ‘রানিং’ সংসদ সদস্য থাকা সত্ত্বেও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আসনটি মহাজোটের শরিকদল জাতীয় পার্টিকে ছেড়ে দেন। ওই নির্বাচনে এমপি নির্বাচিত হন জাতীয় পার্টি নেতা ইয়াহইয়া চৌধুরী।

এবার মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড