• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

নারায়ণগঞ্জে বাড়ছে লাশের মিছিল

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ১৭:৪৪

হত্যাকাণ্ড
হত্যাকাণ্ডের শিকার ও স্বজনদের কান্না (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জে চলতি বছরের শেষ চার মাসে প্রায় অর্ধশতাধিকের বেশি মানুষ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। ধর্ষণের পর হত্যা, নিখোঁজ, খুন, বন্দুকযুদ্ধ, আত্মহত্যা, ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন, অজ্ঞাত লাশসহ বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে প্রায় দিনই উদ্ধার হচ্ছে লাশ। প্রশাসনের লোকজনের চোখ ফাঁকি দিয়ে জেলার কোনো না কোনো স্থানে খুন, হত্যার মতো ভয়ঙ্কর কাজ চালিয়ে যাচ্ছে খুনিরা। বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী অপহরণের শিকার অনেককে উদ্ধার করতে পারলেও তা দমন করতে পারছে না।

চলতি বছরের ১৬ আগস্ট শহরের জল্লারপাড় আমহাট্টা এলাকায় একটি বাড়ি থেকে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। ২৮ আগস্ট উপজেলার নবীগঞ্জে খুন হয়েছেন সিএনজি চালক রুবেল। ৩১ আগস্ট নিখোঁজের দুই দিন পরে শীতলক্ষ্যা নদী থেকে কামাল হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। ১১ সেপ্টেম্বর সেনপাড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ইব্রাহিম নামে এক ডাকাতের মৃত্যু হয়। ১৬ সেপ্টেম্বর নিখোঁজের চার দিন পর বৃদ্ধ খোরশেদ আলমের লাশ জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ। প্রায় প্রতিদিনই ঘটে চলেছে এমন ঘটনা। 

স্বজনহারা পরিবারগুলোর মধ্যে অনেকেই বলছেন, হত্যাকারীদের সর্বোচ্চ সাজা হলে খুনিদের সংখ্যা কমে যাবে। খুন করে জামিন পেলে খুনিদের সংখ্যা কমবে কীভাবে? 

স্থানীয় প্রশাসন বলছে, অপরাধ দমন করতে কাজ অব্যাহত রয়েছে। অপরাধীরা কেউ আইনের চোখ ফাঁকি দিয়ে পার পাবে না। সাধারণ মানুষের সচেতনতা অপরাধ দমনে ভূমিকা রাখে। জেলায় হত্যা, খুন, অপহরণে আর যেন কেউ লাশ না হয় সে জন্য প্রশাসন কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড