• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ৩

  ফটিকছড়ি প্রতিনিধি: ০৯ নভেম্বর ২০১৮, ০৪:২৯

সড়ক দুর্ঘটনা
ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনা। (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের ফটিকছড়িতে লোহার টমটম গাড়ী এবং সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছেন । বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল পনে ১২টায় উপজেলার পাইন্দং ইউনিয়নের হাফেজ নগর সংলগ্ন যোগিনী ঘাটা এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে, কাজিরহাট বাজার থেকে ফটিকছড়ি সদরের দিকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা যোগিনী ঘাটা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি লোহার টমটম গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। আর এতেই এ হতাহতের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন- মনোয়ারা বেগম (৫০), মো. লোকমান (২৮),  ঝর্ণা বড়ুয়া (৫০)। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় অন্য আরও ৪ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। 

তবে সে সময় গুরুতর আহত অবস্থায় উল্লেখিত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর তাদের মধ্যে মনোয়ারা বেগমের অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড