• শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

তফসিল ঘোষণা: রাজবাড়ীতে ছাত্রলীগের মোটরসাইকেল শোভাযাত্রা 

  রাজবাড়ী প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ২২:৪১

শোভাযাত্রা
রাজবাড়ী ছাত্রলীগের মোটরসাইকেল শোভাযাত্রা (ছবি : সংগৃহীত)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নৌকার পক্ষে ভোট চেয়ে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের নেতৃত্বে বের করা হয় মোটরসাইকেল শোভাযাত্রা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় জেলা আ.লীগ কার্যালয় থেকে এই শোভাযাত্রা বের করা হয়। এটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনারকে ধন্যবাদ। আগামী ২৩ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করে তবেই ঘরে ফিরবে ছাত্রলীগ। শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকল ভোটারের প্রতি পুনরায় নৌকায় ভোট দেবার আহ্বান জানানো হয়।

শোভাযাত্রায় জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, পৌর ছাত্রলীগের সভাপতি শাওন মিয়া টাইসন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিমূল হক রনি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম রুবেল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান সরদারসহ জেলা, উপজেলা ও পৌরসভার অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা জাতির উদ্দেশে তার ভাষণে এ কথা নিশ্চিত করেন। নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৯ নভেম্বর, যাচাই-বাছাই ২২ নভেম্বর ও মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড