• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল; এক ঘন্টা রেল যোগাযোগ বন্ধ

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১২ মে ২০২৪, ১৬:৫১
দোঁলনচাপা এক্সপ্রেস

সান্তাহার থেকে পঞ্চগড় গামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে প্রায় ১ ঘন্টা বন্ধ ছিল এই রুটের ট্রেন চলাচল। রবিবার (১২ মে) বেলা সাড়ে ১১ টার দিকে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ঢাকার রোড এলাকায়। এতে এই রুটে চলাচলকারী সকল আন্তঃনগর ও কমিউটার ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়ে।

প্রায় দেড় ঘন্টা পড় সান্তাহার জংশন স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন এসে ট্রেনটি উদ্ধার করে আদমদীঘি স্টেশনে নিয়ে আসে। প্রায় দুই ঘন্টা বিলম্বে আদমদীঘি স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন দিয়ে ট্রেনটি পঞ্চগড়ের দিকে ছেড়ে যায়।

সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন মাস্টার হাবিবুর রহমান জানান, দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে ঐ রুটের সকল ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে গেছিল। ট্রেন যোগাযোগ স্বাভাবিক করতে বিকল্প ইঞ্জিন দিয়ে ট্রেনটিকে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ মে) দুপুর ২ টা ১০ মিনিটের দিকে কুড়িগ্রাম এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হয়ে পড়ে বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতীয়ানগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায়। এতে এই রুটে চলাচল কারী সকল ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়েছিল। পরবর্তীতে দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন দিয়ে কুড়িগ্রাম এক্সপ্রেসকে সচল করা হয়েছিল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড