• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজিদুল

  নিজস্ব প্রতিবেদক

১২ মে ২০২৪, ১৬:৩০
আনারস

ষষ্ঠ উপজেলা নির্বাচনে মানিকগঞ্জের দৌলতপুরের কনিষ্ঠ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম। এ নিয়ে উচ্ছ্বসিত রাজিদুল ইসলামের ও কর্মী সমর্থকরাও।

২ মে আনারস প্রতীক পাওয়ার পর থেকেই জনসংযোগের কাজে মাঠে নামে এ কনিষ্ঠ চেয়ারম্যান পদপ্রার্থী। এ বিষয়ে ব্যাপক সাড়াও পাচ্ছেন বলে জানান তিনি।

রাজিদুল বলেন, আমিতো এদেরই সন্তান। আমি যখন দৌলতপুরের মানুষের কাছে যাই, স্বভাবতই তারা নিজের সন্তানের মতোই কাছে টেনে নেয়। এটা কি স্বাভাবিক না? আমাকে এরা আগে থেকেই চিনে। সমাজে আমার স্বচ্ছ ভাবমূর্তি আছে। আমি আমার জীবনে এদের উপকার করেছিতো, কারও ক্ষতি করিনি।

তিনি বলেন, আমার চিন্তা হচ্ছে, যে ভালোবাসা দৌলতপুরের মানুষ আমাকে দিচ্ছে, তার শোধ করবো কিভাবে? আমি যেসকল প্রতিশ্রুতি তাদের দিয়েছি, জয়ী হলে অক্ষরে অক্ষরে আমি পূরণ করবো।

স্থানীয় ভোটার আসগর আলী বলেন, রাজিদুল ভাইকেই কয়েকবার দেখলাম মানুষের কাছে ভোট চাইছে। আর কাউকে দেখি নাই, নামও জানি না। মানুষ-জন কয়, সে-ই জিতবে।

এবারই নির্বাচনে প্রথম ভোট দিবে সায়েম হোসেন। তিনি বলেন, আমার প্রথম ভোটটা আনারসে দিতে চাই। রাজিদুল ভাই যুবক মানুষ। তিনি সাহস করে এই বয়সে ভোটে দাঁড়াইছে। আশা করি উনি মানুষের পাশে থাকবে। আমাদের মতো যুবকের কথাও ভাববে।

রাজিদুল ইসলাম আফসোস করে বলেন, আমাদের এই দৌলতপুর নিয়ে কেউ আসলে ভাবেনি কোনোদিন। আজকে আমি যা ভাবছি এগুলো আরও ১৫/২০ বছর আগে হয়ে যাওয়া উচিত ছিল। অর্থনৈতিক উন্নতির সম্ভাব্য সব খাতগুলোকে অবহেলা করে ফেলে রাখা হয়েছে।

প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মানুষ যেভাবে আমার প্রতি ভালোবাসা দেখাচ্ছেন, তার প্রতিফলন ইনশাল্লাহ ২১ মে দেখতে পাবেন। নিরপেক্ষ পরিবেশে ভোট হলে ফলাফল আনারস প্রতীকের দিকেই আসবে। এ অঞ্চলের মানুষ আমাকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে, তাহলে একটি উদাহরণ সৃষ্টি করবো। সারাদেশ বলবে তখন, জনপ্রতিনিধি হতে হবে রাজিদুলের মতোই।

আওয়ামী পরিবার থেকে বেড়ে ওঠা মোঃ রাজিদুল ইসলাম বর্তমানে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সাধারণ মানুষের পাশে দাঁড়ানো, অসহায় ছাত্রদের অর্থনৈতিক সহযোগিতা ছাড়াও নানারকম সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে রাখার কারণে জনপ্রিয় প্রার্থী বলে জানান স্থানীয়রা।

উল্লেখ্য, সারাদেশে উপজেলা নির্বাচনে এই তরুণ রাজনীতিবিদ কনিষ্ঠ উপজেলা প্রার্থীদের মধ্যে অন্যতম। আনারস প্রতীকে তিনি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী ২১ মে দৌলতপুরে ভোটগ্রহণ সম্পন্ন হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড