• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ ২ জন নিহত

  নেহাল আহমেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

০৬ মে ২০২৪, ১৬:২৬
সড়ক দুর্ঘটনা

আজ (সোমবার) দুপুর দেড়টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার মুরইল বাজার এলাকায় তেলের ট্রাকের সাথে ধাক্কা লেগে ধীরেন্দ্রনাথ বর্মন (৪০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মৃত ধীরেন্দ্রনাথ উপজেলার মুরইর হিন্দু পাড়া এলাকার বিশ্বনাথ বর্মনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ-বগুড়া মহাসড়কের মুরইল বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় নওগাঁ থেকে বগুড়াগামী একটি তেলবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে।

অন্যদিকে উপজেলার সান্তাহার পৌর শহরে সড়ক দুর্ঘটনায় সান্তাহার কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) মারা গেছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে তিনি শনিবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার হার্ভে স্কুল রোড এলাকার ঝংকার ক্লাবের সামনে একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন।

জানা যায়, প্রধান শিক্ষক আইনুল হক প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় ঝংকার ক্লাবের সামনে চায়ের দোকানে চা পান করে সড়ক পার হচ্ছিলেন। এসময় একটি অটোরিকশার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে এবং অবস্থার অবনতি হওয়ায় পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া পাঠানো হয়েছে। ময়নানদন্তের রিপোর্ট না আসলে মৃত্যুর কারণ জানা যাবে। মুরইল বাজারে সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে ও আইনগত প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড