• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় স্ত্রীর সাথেও সংসার হয়ে উঠলো না আ. লীগ নেতার!

  নেহাল আহমেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

০৬ মে ২০২৪, ১৬:১১
মোখলেসুর রহমান

বগুড়ার আদমদীঘিতে উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) দুপুর ১ টার দিকে উপজেলার বাজার এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে আদমদীঘি থানা পুলিশ। মৃত মোখলেসুর রহমান উপজেলার নসরৎপুর ইউপির বিনাহালি গ্রামের মৃত ইসমাইল হোসেন মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোখলেসুর রহমান তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে উপজেলার বাজারে একটি বাসায় ভাড়া থাকতো এবং প্রথম স্ত্রী তার গ্রামের বাড়িতে থাকতো। স্থানীয়দের দাবী পারিবারিক কলকের জের ধরে সোমবার সকাল ১০টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করতে পারে। এ দিন দুপুরে স্থানীয়রা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া পাঠানো হয়েছে। ময়নানদন্তের রিপোর্ট না আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড