• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের মাদক বিরোধী অভিযানে বাঁধা, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

০২ মে ২০২৪, ১৯:০৮
মাদক বিরোধী অভিযানে

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে পুলিশের মাদক বিরোধী অভিযানে এলাকাবাসীকে নিয়ে পুলিশী কাজে বাঁধা এবং অপরাধীকে পালিয়ে যেতে সহায়তা করার অপরাধে এক ইউপি সদস্য ও মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গ্রেফতারকৃত মাদক কারবারি জামাল উদ্দিন (৪১) ও ইউপি সদস্য সাইফুল ইসলামকে (৪১) কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জামাল উদ্দিন উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার খড়িয়াটারী এলাকার মৃতঃ মনছারের ছেলে এবং ইউপি সদস্য সাইফুল ইসলাম ওই ওয়ার্ডের ৬নং নাগদাহ ওয়ার্ডের গোলজার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার এস আই শাহানুর আলমের নেতৃত্বে চার সদস্যের একটি টিম উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার খড়িয়াটারী এলাকার মাদক কারবারী জাহাঙ্গীর আলমের (৩৮) বাড়ীতে অভিযান চালায়। অভিযানের সময় জাহাঙ্গীরের বাড়ী থেকে ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় জাহাঙ্গীর ও তার বড় ভাই জামালকে হাতেনাতে আটক করে পুলিশ। মাদক কারবারী জাহাঙ্গীর ও জামাল ইয়াবাসহ আটক হওয়ার খবর পেয়ে ইউপি সদস্য সাইফুল ঘটনাস্থলে গিয়ে হৈচৈ শুরু করে লোকজন জড়ো করেন। এক পর্যায়ে আটক জাহাঙ্গীর ও জামালকে ছাড়িয়ে নেয়ার জন্য ওই ইউপি সদস্য লোকজন নিয়ে পুলিশের সাথে টানা হেঁচড়া করে। এই সুযোগে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় মাদক কারবারী জাহাঙ্গীর। মাদক কারবারীর ধাক্কায় এস আই শাহানুর আলম আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ইউপি সদস্য সাইফুল ইসলামকে আটক করে উদ্ধারকৃত ইয়াবা ও অপর আসামী জামাল উদ্দিনকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ী থানার এসআই শাহানুর আলম বাদী হয়ে ইউপি সদস্যসহ ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামী করে মামলা দায়ের করে।

ফুলবাড়ী থানার এসআই শাহানুর আলম জানান, ইউপি সদস্য সাইফুল ইসলাম তাদের লোকজন নিয়ে আসামী ছাড়িয়ে নেয়ার জন্য টানা হেঁচড়া করে। এ সময় আসামী জাহাঙ্গীর আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে বাম হাতে আঘাত পেয়ে সামান্য আহত হয়েছি।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, মাদক বিরোধী অভিযানে সহযোগিতা না করে প্রতিবন্ধকতা সৃষ্টি এবং অবৈধ মাদকদ্রব্য মজুত রাখার অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতার দুই আসামীকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড