• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরের চেয়ারম্যান প্রার্থী রাজিদুলের প্রতীক 'আনারস'

  নিজস্ব প্রতিবেদক

০২ মে ২০২৪, ১৫:৪২
রাজিদুল

দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী রাজিদুল ইসলাম 'আনারস' প্রতীক বরাদ্দ পেয়েছেন।

প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে আজ (বৃহস্পতিবার) এই নির্বাচনে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হলো।

প্রতীক পেয়ে উচ্ছ্বসিত রাজিদুল। তিনি জানান, আনারস আজ থেকে দৌলতপুরের জনগণের প্রতীক। তাদের আশার প্রতীক, স্বপ্নের প্রতীক। তাদের দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে আনারস প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার মাধ্যমে।

এ চেয়ারম্যান পদপ্রার্থী আরও জানান, আনারস জিতলে, জিতে যাবে দৌলতপুরের প্রতিটি মানুষ। আমার দৌলতপুরবাসীকে আমি তাদের নাগরিক অধিকার বুঝিয়ে দিতে চাই।

উপজেলাজুড়ে নির্বাচনী উত্তাপ শুরু হয়েছে। প্রতীক বরাদ্দের পর তা আরও ভিন্নমাত্রা যোগ করেছে। প্রতীকে খুশি রাজিদুল ইসলামের কর্মী সমর্থকেরাও। তারা বলছে, খুবই সুন্দর প্রতীক পেয়েছি। আজ থেকে ভোটের দিন গণনা শুরু হলো। এই আনারস এখন থেকে আমাদের দৌলতপুরের উন্নয়নের প্রতীক।

রাজিদুল ইসলাম বাংলাদেশের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে কনিষ্ঠতম একজন প্রার্থী। তিনি বর্তমানে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী আগামী ২১ মে দৌলতপুর উপজেলায় ব্যালটপেপার পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড