• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে কুপিয়ে জখম

  এস. এম. রাসেল, মাদারীপুর

০১ মে ২০২৪, ১৮:০৩
কুপিয়ে জখম

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আসিবুর রহমান খানের দুই কর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ হামলার জন্য প্রতিপক্ষ প্রার্থী পাভেলুর রহমান শফিক খানের সমর্থকদের দায়ী করেছেন তারা।

উপজেলার কেন্দুয়ার তালতলা এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আহত দুইজন হলেন চেয়ারম্যান প্রার্থী আসিবুর রহমান খানের কর্মী মানিক সরকার ও সুবদেব সর্দার।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় চেয়ারম্যান প্রার্থী আসিবুর রহমান খানের কর্মী মানিক সরকার ও সুবদেব সর্দার কেন্দ্র খরচের সাড়ে ১৫ হাজার টাকা, ৫০০ পোস্টার ও দুই হাজার লিফলেট নিয়ে ভ্যানে করে কলাগাছিয়া যাচ্ছিলেন। এ সময় কেন্দুয়ার তালতলা এলাকায় গেলে অপর চেয়ারম্যান প্রার্থী পাভেলুর রহমান শফিক খানের কর্মী স্বপন হাওলাদারসহ একদল লোক তাদের ওপর হামলা করে।

সুবদেব সর্দারের মাথায় গুরুতর জখম ও মানিক সরকারের শরীরে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা রাতেই দুইজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করান।

মাদারীপুর সদর থানার ওসি এএইচএম সালাউদ্দিন জানান, এ ঘটনায় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

মানিক সর্দার বুধবার দুপুরে বাদী হয়ে সদর থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে আহত মানিক সরকার বলেন, ‘আমি আসিব খানের কর্মী হওয়ায় প্রতিপক্ষের লোকজন আমাদের দুজনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে। আমি সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আশা রাখি ন্যায়বিচার পাব।’

ওসি এএইচএম সালাউদ্দিন বলেন, ‘ঘটনার পর থেকে স্বপন হাওলাদারকে দেখা যায়নি। তাদের বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি, তবে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা আছে। যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করব।’

অভিযোগ তদন্ত করে আমলে নেয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড