• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে আড়াই বছরের শিশুর খন্ডিত মরদেহ উদ্ধার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

৩০ এপ্রিল ২০২৪, ১৮:৩০
খন্ডিত মরদেহ

কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নে আড়াই বছরের এক শিশুর খন্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের চাচী কামনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে ওই ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের দুলাল-শাবনুর দম্পতির শোবার ঘরের বিছানায় খন্ডিত মস্তকসহ তাকে পরে থাকতে দেখা যায়।

শিশুটি ওই দম্পতির একমাত্র কন্যা সন্তান। এ ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

নিহতের মা শাবনুর কাঁদতে কাঁদতে জানান, একমাত্র মেয়েকে ধরলা নদীতে গোসল করানোর পর বাড়িতে পাঠাই। এরপর নিজে গোসল সেড়ে বাড়িতে এসে মেয়েকে ডেকে সাড়া পাচ্ছিলাম না। পরে ঘরে ঢুকে বিছানায় মেয়ের দ্বিখণ্ডিত লাশ দেখে জ্ঞান হারিয়ে ফেলি। এরপর তিনি প্রলাপ বকতে বকতে বলেন, দীর্ঘদিন পর এই মেয়েকে তিনি পেয়েছেন। মেয়েকে ফিরিয়ে দেয়ার জন্য আকুল হয়ে কাঁদতে থাকেন তিনি।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির খন্ডিত মরদেহসহ পাশেই একটি রক্তমাখা তরকারি কাটার কাটারী জব্দ করে। প্রাথমিকভাবে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের চাচী সাইদুল ইসলামের স্ত্রী কামনা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড