• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায়, কলেজ ছাত্রীর আত্মহত্যা

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

৩০ এপ্রিল ২০২৪, ১৭:১৫
আত্মহত্যা

মানিকগঞ্জের হরিরামপুরে পরিক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার গালা ইউনিয়নের গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী অনামিকা ঘোষ (১৭), ঐ গ্রামের অজিত ঘোষের ছোট মেয়ে ও ঝিটকা খাজা রহমত আলী কলেজের ইন্টার ফার্স্ট ইয়ারের মানবিক বিভাগের ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে কলেজ থেকে বাসায় আসে অনামিকা। এসে কাউকে কিছু না বলে, তার রুমে চলে যায়। পরে দুপুর ২টার দিকে তাকে খাবারের জন্য ডাকাডাকি করলে, কোন সারা শব্দ না পেয়ে। পরিবারের লোকজন ঘরের দরজা ধাক্কা দিয়ে, রুমের ভেতর গলায় ওড়না দিয়ে ধর্ণায় ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে, ঘরের ধর্ণা থেকে অনামিকাকে উদ্ধার করে। স্থানীয় বাজার থেকে ডাক্তার আনতে গেলে, তার মৃত্যু হয়।

পাশাপাশি রুমের মধ্যে একটা খাতায় চিরকুট দেখতে পায়। যাতে লেখা ছিলো, "কলেজে রেজাল্ট দিছে। আমি ফেল করেছি। তাই আমি আর বাঁচতে পারলাম না।"

নিহতের জেঠাতো দাদা সজীব ঘোষ বলেন, দুইটার দিকে বাসা থেকে আমাকে কল দিয়ে ঘটনা জানিয়ে। ডাক্তার নিয়ে আসতে বলে। পরে ডাক্তার আনতে আনতে, অনামিকার মৃত্যু হয়। এছাড়া তার মৃত্যু পরিক্ষার রেজাল্ট খারাপ হওয়ার কারণে ঘটেছে বলেও জানান তিনি।

তবে নিহতের সহপাঠীরা জানান, দুই মাস আগে তাদের কলেজের অর্ধ বার্ষিক পরিক্ষার রেজাল্ট দিয়েছে। তাই এই মৃত্যু নিয়ে একটা ধোয়াশার সৃষ্টি হয়েছে। এবিষয়ে এলাকাবাসী সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন।

হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ নূর এ আলম জানান, আত্মহত্যার ঘটনা শুনে, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড