• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরিরামপুরে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবককে হত্যা  

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

২৫ এপ্রিল ২০২৪, ১৭:৪৬
হত্যা  

মানিকগঞ্জের হরিরামপুরে পূর্ব শত্রুতার জেরে মারধোর ও পরে ছুরিকাঘাত করে এক যুবককে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার বাল্লা ইউনিয়নের পশ্চিম নাওডুবি এলাকায় মারধোর ও ছুরিকাঘাতে হাবিনুর (২০) নামের এক যুবক নিহত হয়েছে বলে হরিরামপুর থানা ওসি শাহ্ নুর এ আলম নিশ্চিত করেছেন। হাবিনুর বাল্লা ইউনিয়নের মাচাইন গ্রামের টুলুর ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে মাচাইন মাজারের ওরসে হাবিনুরের সাথে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন কিশোর ও যুবকের বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। সেই পূর্ব শত্রুতার জেরে আজ নাওডুবি এলাকায় হাবিনুরকে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন মারধর ও ছুরিকাঘাত করে। পরে হাবিনুরকে স্থানীয়রা উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বাল্লা ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মো. শাজাহান বিশ্বাস বলেন, "মাস খানেক আগে আমাদের মাচাইন মসজিদে ওরশে মাচাইন ও বাস্তার কয়েকজন ছেলের সাথে মারামারি হয়েছিল। সেই ঘটনা থেকেই আজকের এই খুনের ঘটনার সূত্রপাত হতে পারে। তবে এখনও কারো নাম পরিচয় জানা যায়নি। দুই-একদিন গেলেই হয়তো আসল ঘটনা বের হয়ে আসতে পারে।"

বাল্লা ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু মিয়া বলেন, আমি খুনের ঘটনার খবর পেয়ে আসলাম। এখনও কিছু জানা যায়নি কে বা করা ঘটনার সাথে জড়িত। তবে এখানকার অনেকেই ধারণা করছেন, মাস খানেক আগে মাচাইনে একটা ঝামেলা হয়েছিল। তার আলোকে আজকের ঘটনা ঘটতে পারে।

হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ নূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই পক্ষের মধ্যে এর আগে একবার মারামারির ঘটনা ঘটেছিল। স্থানীয়ভাবে সেটা মিমাংসাও হয়। কিন্তু একটি পক্ষ হয়তো ওৎ পেতে ছিল। তাই আজকে ছেলেটিকে পেয়ে তার ওপর হামলা করে এবং ছুরিকাঘাতে তাকে হত্যা করে। তবে এখনও কে বা কারা এঘটনায় জড়িত তাদের নাম আমরা পাইনি। প্রকৃত দোষীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড