• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সূর্যের তাপে গলে যাচ্ছে সড়কের পিচ

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

২৪ এপ্রিল ২০২৪, ১৮:৪৩
সড়কের পিচ

বগুড়ায় প্রচন্ড গরমে সড়কের পিচ গলে যাচ্ছে। বুধবার (২৪ এপ্রিল) বগুড়ার তাপমাত্রা ছিল ৩৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর এই তাপমাত্রায় বগুড়ার আদমদীঘি উপজেলার বিভিন্ন সড়কের পিচ গলে যাচ্ছে।

দুপুরে আদমদীঘি বাস স্টান্ড এলাকায়সহ নওগাঁ-বগুড়া মহাসড়ক, সান্তাহার পৌর শহরের কয়েকটি স্থানে গিয়ে দেখা গেছে সড়কের পিচ গলে আটকে যাচ্ছে পায়ের জুতা গাড়ির চাকাসহ বিভিন্ন প্লাস্টিক।

জানা যায়, কয়েক দিন ধরে সারা দেশের মতো আদমদীঘিতেও প্রচন্ড দাবদাহ চলছে। কিছুদিন ধরেই উপজেলার বিভিন্ন সড়কের কয়েকটি পয়েন্টে সড়কের পিচ ঘামতে দেখা গেছে। কিন্তু বুধবার দুপুরে উপজেলার গেটের সামনে ও সান্তাহার ঢাকার রোডসহ কয়েকটি স্থানে গরমের তাপে পিচ গলে গেছে। হেঁটে যাওয়ার সময় অনেকের জুতার সোল গলে যাওয়া পিচে আটকে গিয়ে খুলে যাচ্ছে।

অটোচার্জার চালক আতিক বলেন, দুপুরে যাত্রী নিয়ে আদমদীঘি থেকে সান্তাহারে আসার সময় আমার গাড়ির চাকার পাঞ্চার হয়ে যায়। গাড়িটি থেকে চাকা পরিক্ষা করে দেখি চাকাতে রাস্তার পিচ গলে আটকে রয়েছে।

ফিরোজ হোসেন বলেন, গরমে সড়কের পিচ গলে যাচ্ছে সেই গলে যাওয়া সড়কের উপর দিয়ে হেঁটে যেতে লাগলে জুতা সড়কে আটকে যায়।

বগুড়া আবহাওয়া অফিস বুধবার বিকাল ৩টায় ৩৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে। এছাড়া আদমদীঘি উপজেলার পার্শ্ববর্তী নওগাঁ জেলায় এ দিন তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড