• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মা নদীতে ডুবে মারা গেল ৩ মাদ্রাসা শিক্ষার্থী 

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৩ এপ্রিল ২০২৪, ১৮:১৩
পদ্মা নদী

রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে মহানগরীর শ্যামপুর বালুর ঘাট দিয়ে পদ্মায় গোসল করতে নেমে তারা নিখোঁজ হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে বিকেল পৌনে ৩টার দিকে তাদের তিন জনের মরদেহ উদ্ধার করে। তারা তিনজনই মাদ্রাসা শিক্ষার্থী। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিহত তিন শিশুরা হলেন, কাটাখালি পৌরসভার বাখরাবাজ এলাকার রেন্টু মিয়ার ছেলে যুবরাজ হোসেন, নূর ইসলামের ছেলে মো. নুরুজ্জামান এবং লিটন হোসেনের ছেলে আরিফ হোসেন।

তাদের সবার বয়স ১৩ থেকে ১৪ বছরের মধ্যে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। আর তারা তিন জনই স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা জানান, মঙ্গলবার দুপুরে ঐ তিন শিশু এক সঙ্গে নদীতে গোসল করতে নামে। এ সময় তারা স্রোতের তোড়ে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ডুবুরি ইউনিট গিয়ে পদ্মা নদীতে তাদের উদ্ধারে তল্লাশি অভিযান শুরু করে। পরে বিকেল পৌনে ৩টার দিকে ঘটনাস্থলের পাশ থেকেই তিন শিশুর লাশ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড