• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজান উপজেলায় এবারও ‘বিনাপ্রতিদ্বন্দ্বিতার’ নির্বাচন

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম):

২১ এপ্রিল ২০২৪, ১৮:৪৩
বিনাপ্রতিদ্বন্দ্বিতার’

চট্টগ্রামের রাউজান উপজেলা পরিষদ নির্বাচনে এবারও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে চলেছেন একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ার পথে ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা ইয়াছমিন রুজি।

রবিবার উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বিকাল ৪টা পর্যন্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার বিকাল সাড়ে ৪টায় এই তথ্য নিশ্চিত করেছেন রাউজান উপজেলা নির্বাচন কর্মকর্তা রকর চাকমা।

এবারসহ টানা চতুর্থবারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে চলেছেন একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

২০০৯ সালে ৮৪ হাজার ১২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। পরবর্তীতে ২০১৪ সালে প্রতিদ্বন্দ্বীতামূলক নির্র্বাচনে বিএনপি প্রার্থী আনোয়ার হোসেনকে পরাজিত করে ১লাখ ৮ হাজার ৭৫৬ ভোটে জয়লাভ করেন একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। ২০১৯ সালে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন তিনি। এবারও বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন তিনি।

২০২৪ সালের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পরিবর্তন এসেছে। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা মনোনয়নপত্র জমা না করায় এই পদে নতুন মুখ রুবিনা ইয়াসমিন রুজি। রুজি উপজেলার পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান (ইউপি সদস্য)। সে পদ থেকে পদত্যাগ করে মনোনয়নপত্র জমাদনে তিনি।

রাউজান উপজেলা নির্বাচন কর্মকর্তা রকর চাকমা বলেন, আজ (গতকাল রবিবার) বিকাল ৪টা পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনে অনলাইনে তিনটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড