• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় হিটস্ট্রোকে এক যুবকের মৃত্যু

  অধিকার ডেস্ক

২০ এপ্রিল ২০২৪, ১৮:৩৬
হিটস্ট্রোকে

হিটস্ট্রোকে চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক যুবকের মৃত্যু হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে কৌশল নির্ধারণে আগামীকাল দূর্যোগ ব্যবস্থাপনার জরুরি সভা ডাকা হয়েছে।

হিটস্ট্রোকে নিহতের নাম জাকির হোসেন (৩০)। আজ শনিবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। নিহত যুবক জাকির হোসেন উপজেলার ঠাকুর গ্রামের আমির হোসেনের ছেলে এবং ঠাকুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী ছিলেন।

স্থানীয়রা জানান, জাকির হোসেন আজ সকাল ৭টার দিকে জমিতে পাটবীজ বোনার জন্য মাঠে যান। প্রচণ্ড গরম সহ্য করতে না পেরে তিনি মাঠেই অসুস্থ্য হয়ে পড়েন। বেলা ১১টার দিকে তাকে মুমূর্ষু অবস্থায় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেলেনা আক্তার নিপা জানান, নিহত জাকির হোসেনকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

আজ শনিবার বেলা ৩টায় চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এটি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড