• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে মাছ ধরতে গিয়ে খালাতো ভাই বোনের মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম:

১৭ এপ্রিল ২০২৪, ১৭:২৮
মৃত্যু

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নানা বাড়িতে পুকুরে মাছ ধরতে গিয়ে আহাদ আলী (৫) ও আফরোজা বেগম (৭) নামে দুই শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার নেওয়াশি ইউনিয়নের পশ্চিম সুখাতি গ্রামের বোডঘর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু দুজন সম্পর্কে খালাতো ভাই-বোন।

মৃতদের মধ্যে আহাদ আলী নাগেশ্বরীর আমতলা এলাকার মমিনুল ইসলামের ছেলে ও নিহত আফরোজার বাবা-মায়ের বিচ্ছেদের পর ওই এলাকায় মাসহ নানা বাড়িতে থাকে।

স্থানীয়রা জানায়, নিহত আহাদ ও আফরোজাসহ তিন শিশু বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে যায়। এ সময় বাড়ির লোকজন সবাই কাজে ব্যস্ত থাকায় তাদের খবর রাখতে পারেননি। কিছুক্ষণ পর এক শিশু বাড়িতে ফিরে এসে জানায় বাকি দুই শিশু পুকুরের পানিতে ডুবে গেছে। পরে পুকুরে খোঁজাখুঁজির এক পর্যায়ে দুজনকে পানি থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। দুজনকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রুপকুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এসে শিশু দুটির ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড