• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে এক যুবককে পিটিয়ে হত্যা

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৬ এপ্রিল ২০২৪, ১৭:৫১
রাজশাহীতে এক যুবককে পিটিয়ে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে মসজিদের আমগাছের পাতা খাওয়া নিয়ে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত সোমবার রাতে উপজেলার দিগরাম ঘুন্টিঘর এলাকায় এ ঘটনা ঘটে । পরে এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।

নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৪২)। তিনি ঐ গ্রামের ফজলুর রহমানের ছেলে। এসময় আহত হয়েছেন আরO একজন।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন। তিনি জানান, স্থানীয় ব্যক্তি সাদেকুল ইসলামের একটি ছাগল মসজিদের আম গাছের পাতা খায়। তা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন সাদেকুলকে ডেকে বারণ করেন ছাগল ছাড়তে। এ নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর কিছুক্ষণ পর সন্ধ্যা ৭ টার দিকে সাদেকুল সহ আরো কয়েক জন এসে তর্কাতর্কিতে লিপ্ত হয়। তারা এ সময় মারমুখি আচরণও করে। সভাপতির পক্ষে কথা বলার জন্য রুহুল আমিনকে মারধর করা হয়। তাকে রড ও বাঁশ দিয়ে পেটানো হয়। রুহুল আমিনকে বাঁচাতে আসলে নাজিরুল ইসলামও আহত হয়।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রুহুল আমিনকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় রাতেই তিন জনকে আটক করা হয়েছে। এবং রাতেই পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়।

আটককৃতরা হলেন, সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন। তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং বাকিদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড