• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যানজট ও যাত্রী ভোগান্তি কমাতে মেঘনায় চালু হলো নতুন টোল প্লাজা

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার

  , নারায়ণগঞ্জ

০৬ এপ্রিল ২০২৪, ১৫:৫৫

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের যানজট ও যাত্রী ভোগান্তি কমাতে চালু করা হলো মেঘনা সেতুর টোল প্লাজা-২।

শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে টোল প্লাজার উদ্ধোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। উদ্বোধনের পরপরই যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয় মেঘনা টোল এলাকায় নতুন করে স্থাপিত ছয়টি ইলেক্ট্রনিক টোল আদায় কার্যক্রম বুথ গুলো।

এ সময় এখানে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুল হাসান, নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মোস্তাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আব্দুল্লাহ আল মাহফুজ, কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক, টোল আদায়কারী ঠিকাদারী প্রতিষ্ঠান রিগনামের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হোসাইন জনি সহ উর্ধবতন কর্মকর্তারা।

টোল প্লাজার উদ্ধোধন শেষে সড়ক জনপদ বিভাগের প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুল হাসান জানান, এ পথে যানজট ও যাত্রা ভোগান্তি কমাতে এ উদ্যোগ নেয়া হয়েছে। এবার গত বারের চেয়ে আরও স্বস্তিতে মানুষ বাড়ি ফিরতে পারবে।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মোস্তাফিজুর রহমান বলেন, এবারের ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে চার শতাধিক পুলিশ সদস্য ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মোতায়েন করা হয়েছে বলে জানান অতিরিক্ত ডিআইজি। বলেন, মেঘনা নতুন টোল প্লাজা করায় এবার আর এ পথে যানজট হওয়ার সম্ভব নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড