• সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

'উত্তরাঞ্চলের মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন রাখবে পুলিশ'

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

০৩ এপ্রিল ২০২৪, ১৭:১৭
'উত্তরাঞ্চলের মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন রাখবে পুলিশ'

পুলিশের রাজশাহী বিভাগীয় ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, ঈদে উত্তর ও দক্ষিণ অঞ্চলের ঘরে ফেরা ২২ জেলার মানুষের যাত্রাপথ নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ পরিকল্পনা গ্রহণ করেছে। এ লক্ষ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম, বগুড়া, রাজশাহী ও পাবনাগামী মহাসড়কে ৭শ পুলিশ মোতায়েন করা হবে। এছাড়া যানজট নিরসনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি নানাবিদ পদক্ষেপ গ্রহণ করা হবে। এছাড়া মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলে কড়াকড়ি এবং মহাসড়কে যাতায়াতকারী নিরাপত্তায়ও বিশেষ পদক্ষেপ নেয়া হবে। তিনি বেলা ১১ টায় সিরাজগঞ্জের হাটিকুমরুল মহাসড়ক এলাকা পরিদর্শন কালে সড়ক বিভাগের ডাকবাংলোয় সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে একথা বলেন।

ডিআইজি আনিসুর রহমান আরো বলেন, ঈদের এই সময়ে যাত্রীরা যাতে মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাই কারিদের দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য পুরো বিভাগ জুড়ে পুলিশের অভিযান চলমান রয়েছে। আশা করছি সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়কের পথ বিগত সময়ের চেয়ে যাত্রীদের আগামী ঈদ যাত্রা হবে স্বস্তি এবং আনন্দদায়ক। এ লক্ষ্যে জেলা ও বিভাগীয় পুলিশ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে।

এ সময় সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড