• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে বাইক-এম্বুলেন্স সংঘর্ষে দুইজন নিহত

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০৩ এপ্রিল ২০২৪, ১৬:৩১
হাটহাজারীতে বাইক-এম্বুলেন্স সংঘর্ষে দুইজন নিহত

চট্টগ্রামের হাটহাজারীতে বাইক-এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ মিরাজ (২৩) ও মোহাম্মদ ফারুক (২২) নামের দুই জনের মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নূর আলী মিয়ারহাট এলাকার মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজ পার্শ্ববর্তী উপজেলা ফটিকছড়ির সমিতিরহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের উখারা এলাকার আলাজি পাড়ার মৃত মোহাম্মদ এনামের একমাত্র ছেলে ও মোহাম্মদ ফারুক একই উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নজির আলী বাড়ীর মফজল হকের ছেলে।

জানা যায়, হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট এলাকায় বোনের বাড়িতে ইফতারি নিয়ে বেড়াতে এসেছিল মিরাজ ও ফারুক। বোনের বাড়িতে ইফতার করে পর তারা দুইজন মোটরসাইকেল চালিয়ে ফটিকছড়ি উপজেলার নিজ বাড়ীর উদ্দেশ্য রওনা দেন। পথিমধ্যে বিপরীতগামী রোগীসহ একটি এম্বুলেন্সের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিরাজ ও ফারুক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে জানতে চাইলে নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনিস বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে ছুটে যায়। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে এবং এম্বুলেন্সের নিবন্ধন নাম্বারটা আমরা ইতিমধ্যে পেয়েছি। এ ঘটনায় হাটহাজারী থানায় মামলা প্রক্রিয়াধীন। মরদেহ গুলো বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড