• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে অপহৃত ১০ জন উদ্ধার, পালিয়ে গেছে অপহরণকারীরা

  অধিকার ডেস্ক

২৮ মার্চ ২০২৪, ১৩:৩৬
অপহৃত

মঙ্গলবার ও বুধবার কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন থেকে ১০ জনকে অপহরণ করা হয়েছিল। অভিযান চালিয়ে অপহৃত ১০ জনকে উদ্ধার করলেও ধরা পড়েননি অপহরণে জড়িত কেউ। পুলিশ বলছে তাদের ধরতে অভিযান চলমান রয়েছে।

টেকনাফের জাহাজপুরা পাহাড়ি এলাকায় দীর্ঘ সাড়ে ৬ ঘণ্টা অভিযান চালিয়ে বুধবার রাত সাড়ে ১২টায় অপহৃতদের উদ্ধার করা হয় বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

উদ্ধার হওয়া এ অপহৃতরা হলেন, করাচি পাড়া এলাকার লেদু মিয়ার ছেলে শাকিল মিয়া (১৫), বেলালের ছেলে জুনাইদ (১৩), নুরুল আমিনের ছেলে সাইফুল (১৪), শহর আলীর ছেলে ফরিদ (৩৫), নাজির হোছনের ছেলে সোনা মিয়া (২৪), শহর মুল্লুকের ছেলে গুরা পুইত্যা (৩২), রইক্ষ্যং উত্তর পাড়ার আলী আকবরের ছেলে ছৈয়দ হোসেন ওরফে বাবুল (৩৩), রইক্ষ্যং দক্ষিণ পাড়ার কালা মিয়া ওরফে লম্বা কালুর ছেলে ফজল কাদের (৪৭),রোজার ঘোনা এলাকার আমির হোসেনের ছেলে অলি আহমদ (৩২) এবং কম্বনিয়া এলাকার ফিরুজের ছেলে নুর মোহাম্মদ (১৭)।

ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, “তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত করা হয়। এরপর বুধবার সন্ধ্যা ৬টা থেকে টেকনাফ থানা, হোয়াইক্যং ও বাহারছড়া ফাঁড়ির ৫০ জন পুলিশ সদস্য একযোগে জাহাজপুরা পাহাড়ে অভিযান শুরু করে। পাশাপাশি র‍্যাব সদস্যরাও অভিযানে যোগ দেন।

তবে মুক্তিপণের বিনিময়েই অপহৃত ১০ জনকে ছেড়ে দেওয়া হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে মুহাম্মদ ওসমান গনি বলেন, “পাহাড়ে অভিযান চালিয়ে অপহৃত ১০ জনকে অক্ষত অবস্থা উদ্ধার করেছি। এখানে মুক্তিপণের বিষয়টি পুলিশ অবহিত নয়। এখন তাদের পরিবার কাউকে টাকা দিলে সেটা তো আমাদেরকে (পুলিশ) জানায়ও না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড