• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে নিজ বসত ঘর থেকে এক নারীর মরদেহ উদ্ধার 

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

২০ মার্চ ২০২৪, ১৬:১৮
নারীর মরদেহ

জামালপুরের বকশীগঞ্জ পৌর এলাকায় জেসমিন আক্তার (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

১৯ মার্চ মঙ্গলবার রাতে পৌরসভার চরকাউরিয়া খামারপাড়া মাষ্টারবাড়ী নিজ বসত ঘর হতে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত জেসমিন আক্তার ওই এলাকার বাবুল মিয়া স্ত্রী।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৫টার দিকে বাড়িতে কেউ না থাকায় জেসমিন আক্তার তাদের বসতঘরের ধর্নার সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে জেসমিনের ছেলে বাড়িতে এসে মাকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকে। কোনো সাড়া শব্দ না পেয়ে ডাক চিৎকার করতে থাকলে স্থানীয়দের সহযোগিতায় দরজা খুলে রুমে ঢুকে ঝুলন্ত অবস্থায় তার মাকে দেখতে পায়। পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যৃ হয়।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী ও বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান দৈনিক অধিকারকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড