• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

২০ মার্চ ২০২৪, ১৬:১৫
সড়ক দুর্ঘটনা

কুষ্টিয়ার দৌলতপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে হৃদয় হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন নিশাত আহমেদ (১৫) নামে অপর এক স্কুল ছাত্র।

নিহত হৃদয় আড়িয়া ইউনিয়নের আড়িয়া পশ্চিমপাড়া গ্রামের লস্কর আলী ছেলে এবং আহত নিশাত একই ইউনিয়নের মন্ডলপাড়া এলাকার জিয়াউল ইসলামের ছেলে ও আড়িয়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের কামারপাড়া এলাকায় স্যালো ইঞ্জিন চালিত আলগামনকে সাইড দিতে গিয়ে দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক হৃদয় ও তার বন্ধু নিশাত গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক হৃদয় হোসেনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত নিশাতকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

দুর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছরে সাথে ধাক্কা লেগে হৃদয় নামে একজনের মৃত্যু হয়েছে এবং আহত অবস্থায় নিশাত নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড