• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ মার্চ ২০২৪, ১৬:১০
গাঁজা

নরসিংদীর পলাশ থেকে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ৮টায় নরসিংদীর পলাশ উপজেলার চরনগরদী এলাকা থেকে তাদের আটক করা হয়। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার তথ্যটি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলো, ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার দূর্গাপুরের অলহরি গ্রামের মৃত আবুল কালাম ওরফে জালাল উদ্দীনের ছেলে মোঃ কামরুল ইসলাম (৪৩) এবং সিরাজগঞ্জ সদর উপজেলার আমগতি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মোঃ হারুন মিয়া (৫০)।

ডিবির ওসি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপপরিদর্শক মোঃ নঈমুল ইসলাম মোস্তাকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত ডিবির একটি চৌকস দল পলাশ থানাধীন চরনগরদী পাঠান বিরিয়ানি হাউজের সামনে থেকে গাঁজা বহনকারী একটি সাদা রংয়ের পিক-আপ ভ্যানে তল্লাশি চালিয়ে সিটের ভিতরে থাকা প্লাস্টিকের দুটি বস্তায় কৌশলে লুকানো অবস্থায় ২০ (বিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পিক-আপ ভ্যানে থাকা দুই মাদক কারবারি দরজা খুলে পালানোর চেষ্টা করলে তাদেরকে দৌড়ে আটক করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত কামরুল ও হারুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে উদ্ধারকৃত মাদক গুলো তাদের এবং তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয় বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড