• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোয়াল ঘরে রাখতো চোরাই মাল, তবুও ধরা মোটরসাইকেল চোরচক্র

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৮ মার্চ ২০২৪, ১৬:৪২
চোরচক্র

গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই একটি মোটরসাইকেল ও চুরিকৃত বিভিন্ন গাড়ির সরঞ্জামসহ চোর চক্রের এক সদস্য মো. আরিফকে গ্রেফতার করেছে থানা পুলিশের একটি চৌকস টিম। গ্রেফতারকৃত ওই চোর উপজেলার কালীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা যায়।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার কালীপুর ইউপি ৩ নম্বর ওয়ার্ডস্থ পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘরে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে এ সময় চোরাই একটি মোটরসাইকেল, সাতটি সিএনজি অটোরিকশার পর্দা, দুটি চাকা, সাতটি নাম্বার প্লেটের ফ্রেম, একটি সিএনজি বাম্পার, সিএনজি অটোরিকশার সৌন্দর্য্যের বিভিন্ন সাইজের যন্ত্রাংশ, একটি পানির পাম্প, একটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সর্বমোট দুই লক্ষ পঞ্চান্ন হাজার টাকা।

পুলিশ সূত্রে জানা যায়, গাড়ি চোর চক্রের সদস্যরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কালীপুরের পশ্চিম কোকদন্ডী আস্কর আলীর গোয়াল ঘর সংলগ্ন ঝুপড়ি ঘরের ভিতর ১০ থেকে ১১ জন চোর চোরাই মালামাল নিজ হেফাজতে রেখে বিক্রির জন্য অবস্থান করছে- এমন খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে গেলেও মো. আরিফ নামের এক চোরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন বাগচি জানান, 'এ ঘটনায় বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করে সেই মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। চোরচক্রের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।'

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড