• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোকানের পেছনে টিসিবির চাল লুকিয়ে রেখে গ্রেফতার যুবলীগ নেতা

  নেহাল আহমেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৬ মার্চ ২০২৪, ১৫:৫০
যুবলীগ

বগুড়ার আদমদীঘিতে একটি গুদাম ঘর থেকে টিসিবির ১৪ বস্তা চাল উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা উজ্জ্বলকে (৩২) গ্রেপ্তার করেছে আদমদীঘি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত উজ্বল উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের ইসমাইল প্রামানিকের ছেলে। শনিবার (১৬ মার্চ) দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, উপজেলার ছাতিয়ানগ্রাম বাজারে উজ্জ্বলের দোকানের পিছনের একটি গুদাম ঘরে সরকারি বস্তায় বেশ কিছু চাল রাখা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন ওই গুদাম ঘরে অভিযান চালিয়ে খাদ্য অধিদপ্তরের মোড়কজাত পাটের বস্তায় ৩০ কেজি করে মোট ১৪ বস্তা টিসিবির চাল উদ্ধার করেন। এ ঘটনায় ওই দিন বিকালেই আদমদীঘি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ্বাস বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় শুক্রবার রাতে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড