• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িতে ফেরা হলো না মোস্তফার, মরদেহ মিলল মহাসড়কে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব, কিশোরগঞ্জ

১৩ মার্চ ২০২৪, ১৩:৫০
মরদেহ

নিখোঁজের দুদিন পর পাওয়া গেল কিশোরগঞ্জের ভৈরবের মোস্তফা মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ। তিনি উপজেলার সাদেকপুর পূর্বপাড়ার মৃত মো. রাজ্জাক মিয়ার ছেলে। (১৩ মার্চ) বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার রায়পুরা থানার মাহমুদাবাদ টানপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরে একটি জুতা তৈরির কারখানায় কাজ করতেন যুবক মোস্তফা মিয়া। পবিত্র রমজান উপলক্ষে পরিবারের সঙ্গে প্রথম রমজান পালনের জন্য ১১ মার্চ রোববার চট্টগ্রাম থেকে ট্রেনে করে ভৈরবের উদ্দেশে রওনা দেন। কিন্তু সঠিক সময়ে বাড়িতে না ফেরায় মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ ছিল। এরপরই পরিবারের স্বজনদের মধ্যে সৃষ্টি হয় দুশ্চিন্তা।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। পরবর্তীতে বুধবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারে ঢাকা-সিলেট মহাসড়কে পড়ে থাকা এক অজ্ঞাত পরিচয়ের যুবকের পরিচয় সন্ধান করা হচ্ছে। তারপরই স্বজনরা নিহত যুবকের পরিচয় শনাক্ত করেন।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, খবর পেয়েছি পার্শ্ববর্তী রায়পুরা থানা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখন মরদেহের পরিচয় পাওয়া গেছে। নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড